1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৭ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:

৭ আগষ্ট শনিবার ,বৈকাল ৪.০০ ঘটিকায় পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে নিকড় দীঘি নান্দুলা উচ্চ বিদ্যালয় মাঠে দীর্ঘ ষোল বছর পর প্রকাশে এক গুরুত্বপূর্ণ কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মোঃ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও ইউনিয়ন সেক্রেটারী মোঃ শফিকুল ইসলাম এর সঞ্চালনায় বিশাল এই কর্মী ও সূধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে আলোচনা পেশ করেন কেন্দ্রীয় মজলিসে শুরার অন্যতম সদস্য ও জয়পুরহাটন জেলা জামায়াতে ইসলামীর আমীর ডাঃ মোঃ ফজলুর রহমান সাঈদ।

প্রধান বক্তা হিসাবে আলোচনা পেশ করেন
জেলা জামায়াতের অন্যতম কর্মপরিষদ সদস্য ও পাঁচবিবি উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান প্রভাষক মোঃ মোস্তাফিজুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে আলোচনা পেশ করেন পাঁচবিবি উপজেলা জামায়াতে ইসলামীর আমীর ডাঃ মোঃ সুজাউল করিম,বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের জেলা সভাপতি মোঃ জুয়েল হোসেন।
পাঁচবিবি উপজেলা জামায়াতে ইসলামীর সাবেক আমীর ও মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোঃ আবুল বাশার,উপজেলা জামায়াতের নায়েবে আমীর মোঃ শফিকুল ইসলাস মাষ্টার,অধ্যাপক আজিজুল হক ঠান্ডা,উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী মোঃ আবু সুফিয়ান (মুক্তান),উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারী মোঃ আবু রায়হান।

আরও বক্তব্য রাখেন উপজেলা ওলামা বিভাগের সভাপতি মাওলানা আব্দুস সালাম,বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের পাঁচবিবি পূর্ব সাংগঠনিক থানা শাখার সংগ্রামী সভাপতি হাফেজ মোঃ রুহুল আমিন, ইউনিয়ন বাইতুলমাল সেক্রেটারী মোঃ বাইজিদ বোস্তামী সহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল বৃন্দ।

প্রধান অতিথি ডাঃ ফজলুর রহমান সাঈদ বলেন,জয়পুরহাটের ময়দান শহীদের রক্তে রঞ্জিত ময়দান। এই ময়দানে আমরা ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠা করতে চাই। আমরা সমাজের অসহায় মানুষের পাশে থাকতে চাই। খোলাফায়ে রাশেদীনের রুপরেখায় আমরা জয়পুরহাটকে সাজাতে চাই। আমাদের জনপ্রতিনিধিরা সমাজ ও রাষ্ট্রে সত্যের স্বাক্ষর রেখে গেছেন। দুর্নীতি ও অনিয়ম তাদের গ্রাস করতে পারেনি।

তিনি আরও বলেন স্বৈরাচার পতনের পর দেশে লুটপাট ও চাঁদাবাজির মহোৎসব আমরা দেখেছি। এটা মহা অন্যায়। আমরা চাঁদাবাজ, সন্ত্রাস ও লুটেরা মুক্ত বাংলাদেশ চাই। চাঁদাবাজদের এ সমাজে ঠাঁই হবে না। কেউ চাঁদাবাজি করলে তাকে প্রতিহত করুন। প্রশাসনের হাতে তুলে দিন। সাহস নিয়ে মাজলুমের পক্ষে দাঁড়ান।

শেয়ার করুন

আরো দেখুন......